বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে এনডিসিকে লাঞ্ছিত, যুবক আটক

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে ঢুকে এনডিসিকে লাঞ্ছিত এবং সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে মেহেদী হাসান অভি নামের এক যুবককে পুলিশে সোপর্দ করেছে জেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ১টার দিকে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে এ ঘটনা ঘটেছে। আটক মেহেদী হাসান অভি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা প্রশাসক কার্যালয়ের কয়েকজন জানান, কোন একটি বিষয় নিয়ে জেনারেল সার্টিফিকেট অফিসার অংমাচিং মারমার সাথে তার কক্ষে বসে মেহেদী নামের যুবকের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে এনডিসিকে লাঞ্ছিত করেন মেহেদী হাসান অভি। এ ঘটনায় যুবককে এনডিসির কক্ষে আটকে রাখে কর্মচারীরা। পরে থানায় খবর দিয়ে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বরিশাল মেট্রো পলিটন পুলিশের কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আরিচুল হক জানান, জেলা প্রশাসনের অভিযোগের প্রেক্ষিতে মেহেদী হাসান অভি নামে যুবককে আটক করা হয়েছে। তদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

বরিশালের জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানান, মেহেদী নামের যুবক অনৈতিক উদ্দেশ্যে জেলা প্রশাসক কার্যালয়ে ঢুকে সরকারি কাজে বাধা দেয়। এ অপরাধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //