বরিশাল ‘ল’ কলেজে হামলার ঘটনায় মামলা

বরিশাল ‘ল’ কলেজে (শহীদ আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়) ছাত্রলীগের হামলায় কলেজ কমিটির সভাপতি, অধ্যক্ষ, অধ্যাপক এবং তিন শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিত করার ঘটনায় থানায় মামলা হয়েছে।

গতকাল বুধবার (১১ জানুয়ারি) রাতে কলেজটির অধ্যক্ষ মোস্তফা জামান খোকন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন। দ্রুত বিচার আইনে দায়ের হওয়া মামলায় ছাত্রলীগ নেতা আরিফুর রহমান অপু এবং আজিমসহ তিনজনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া আরও ৪০-৪৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আরিচুল হক এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজ পরিচালনা কমিটির সভাপতি ভিপি আনোয়ার সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর অনুসারী। অধ্যক্ষের কার্যালয়ে সাদিক আবদুল্লার ছবি থাকায় তা অপসারণ করতে বলেন জাহিদ ফারুক শামীম ও সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহর অনুসারী আরিফুর রহমান অপু। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় ভিপি আনোয়ারকে টেনে হিঁচড়ে অধ্যক্ষের কক্ষের পাশে নিয়ে মারধর করে তার জামা-প্যান্ট ছিঁড়ে ফেলে। তাদের বাধা দিতে গেলে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় অধ্যক্ষ মোস্তফা জামান খোকন ও অধ্যাপক জসিম উদ্দিনকে। এমনকি ক্লাস রুম থেকে তিন ছাত্রকে ধরে এনে মারধর করে ‘ল’ কলেজ ছাত্রলীগের সাবেক নেতা আরিফুর রহমান অপুসহ তাদের লোকেরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //