ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৩

ঝিনাইদহ সদর উপজেলার রামনগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। আজ শুক্রবার (১২ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে কালীগঞ্জ-গান্না সড়কের রামনগর এলাকার পাল ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের রওশন আলীর ছেলে মোস্তাক হোসেন, আলমগীর হোসেনের ছেলে সাদেক হোসেন ও আব্দুল্লাহ’র ছেলে সাঈদ হোসেন। আহত তিনজনকেই যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৫ টার দিকে কালীগঞ্জ থেকে নীল রঙ্গের এ্যাপাসি মোটরসাইকেলে দ্রুতগতিতে গান্না বাজারের দিকে যাচ্ছিলেন আরোহীরা। পথিমধ্যে রামনগর এলাকার পাল ব্রিকসের সামনে পৌঁছালে হঠাৎ ইটভাটার ট্রলি সামনে চলে আসে। এ সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় তিনজনই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কৌশিক সাজিদ জানান, বিকেলে গুরুত্বর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে যশোরে রেফার্ড করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //