কিশোরগঞ্জে ফিলিং স্টেশনে আগুন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একটি ফিলিং স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটেছে। আজ রবিবার (১৪ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার তারাকান্দির জুয়েল ফিলিং স্টেশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার তারাকান্দির জুয়েল ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রথমে পাকুন্দিয়া ও হোসেনপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। পরে কিশোরগঞ্জ থেকে আরও দুইটি ইউনিট যোগ দিয়ে প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ার ফিলিং স্টেশনের আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, প্রথমে পাকুন্দিয়া ও হোসেনপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। পরে কিশোরগঞ্জ থেকে আরও দুইটি ইউনিট যোগ দিয়ে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। অগ্নিকাণ্ডের সময় ফিলিং স্টেশনে ৫০ ড্রাম তেল রিজার্ভ ছিল।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী  জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। কিভাবে এ অগ্নিকাণ্ড ঘটেছে এবং ক্ষয় ক্ষতির পরিমাণ কত এ বিষয়গুলো তদন্তের পর জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //