হরিণাকুন্ডে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ঝিনাইদহের হরিণাকুন্ডেতে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম থেকে দুরে রাখার প্রয়াসে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ শুরু হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে শহরের পাইলট মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ মাঠে এই টুর্নামেন্ট শুরু হয়েছে।

ঝিনাইদহ জেলা প্রশাসক এস. এম. রফিকুল ইসলাম পতাকা উত্তোলন ও ব্যাট করার মধ্য দিয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। পৌরসভার মেয়র মো. ফারুক হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আক্তার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিরূপমা রায় ও হরিণাকুন্ড থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান।

এতে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি খাইরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান, কাউন্সিলর হাসেন আলী, আবু আসাদ রুনু, রেজাউল ইসলাম, সাইফুল ইসলাম, বাবুল আক্তার নিখিল কুমার, আব্দুর রাজ্জাক, নাসির উদ্দিন, সাহেরা খাতুন, নারগিস আক্তার, শার্মিন আক্তার শম্পা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাফেদুল হক সুমন, ক্রীড়া অনুরাগী ও সহকারী শিক্ষক আব্দুস ছামাদ আজাদ দিপু প্রমুখ।

পৌরসভার মেয়র ফারুক হোসেনের আয়োজনে পৌরসভার ৯টি ওয়ার্ড ও মেয়রের একটিসহ ১০টি দল নিয়ে দুইটি গ্রুপে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। লীগ ভিত্তিক এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এস. এম. রফিকুল ইসলাম বলেন, খেলাধুলা যুবকদেরকে মাদক ও নানা অসামাজিক কার্যক্রম থেকে দুরে রাখে। খেলাধুলার মাধ্যমে এলাকার ও দেশের পরিচিত বৃদ্ধি পায়। খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল রাখে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে জেলাব্যাপী ফুটবল, ভলিবলসহ সবধরনের খেলা শুরু হয়েছে। আগামীতে ক্রিকেটসহ আরো অনেক ধরনের খেলাধুলার আয়োজন করা হবে।

এসময় জেলা প্রশাসক আরো বলেন, যেকোনো মূল্যে ঝিনাইদহ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহমুক্ত করে একটি আধুনিক ও বাসযোগ্য জেলা গড়ে তুলতে কাজ চলছে। ইতোমধ্যে ঝিনাইদহ একটি শান্তি ও সমৃদ্ধির জেলা হিসেবে পরিচিত পেয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //