চকরিয়ায় কোটি টাকার মাদকসহ গ্রেপ্তার ৩

কক্সবাজারের চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় জব্দ করা হয় সরবরাহ কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল।

আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোর সোয়া ৬টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা বলে জানান পুলিশ। 

গ্রেপ্তার তিন মাদক কারবারি হলেন- উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ধুরংখালী এলাকার এজাহার মিয়ার ছেলে মো. মফিজ উদ্দিন (২৩), টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড জাদিমুরা গ্রামের জাফর আহমদের ছেলে মো. জাহেদ (২২) ও টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড নতুন পল্লানপাড়ার মো. ইউনুছের ছেলে হাবিবুর রহমান প্রকাশ হাবিব।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, টেকনাফের জাদিমুরা থেকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছিল এসব ইয়াবা ট্যাবলেট। গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানা পুলিশের একটি টিম অবস্থান করে মহাসড়কের চকরিয়া বাস টার্মিনাল এলাকায়। ভোরে সন্দেহজনক দুটি মোটরসাইকেল থামানো হয়। এসময় তিন যুবক পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৪৯ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আটক তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //