রূপগঞ্জে পার্কিংয়ে থাকা দুই বাসে আগুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্লোরি পরিবহনের দুটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রবিবার (২১ জানুয়ারি) ভোর ৫টায় উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখা এলাকায় ওই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভুলতা ইউনিয়নের বলায়া এলাকায় ভোর ৫টার দিকে গ্লোরি পরিবহনের দুইটি বাসে আগুন জ্বলতে দেখতে পেয়ে এলাকাবাসী দ্রুত এসে আগুন নেভানোর চেষ্টা চালান। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস আসার আগে এলাকাবাসীর সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আসে। টহল পুলিশের এএসআই উত্তম কুমারের সহযোগিতায় পাশে থাকা আরও ১৮টি গাড়ি সরিয়ে নিতে সক্ষম হন। 

ড্রাইভার হৃদয় বলেন, রাতে প্রতিদিনের ন্যায় গাড়ি পার্কিং রেখে যাই। ভোর সাড়ে ৪টার দিকে খবর পাই গাড়িতে আগুন লেগেছে। এসময় গাড়িতে থাকা হেলপার তুহিন দগ্ধ হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানো হয়। ততক্ষণে পাশে থাকা আরও একটি গাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

বাস মালিক মনির হোসেন (কালু) বলেন, আগুন লাগার খবর পেয়ে ছুটে এসে দেখি বাস দুটি পুড়ে ছাই হয়েছে, তবে কে বা কারা আগুন দিয়েছে এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না।

ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, ভোরে দুইটি বাসে অগ্নিকাণ্ডের খবর পাই। খবর পেয়ে সঙ্গে সঙ্গে টহলরত পুলিশের এএসআই উত্তম কুমারকে ঘটনাস্থলে পাঠানো হয়। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। স্থানীয়দের সহযোগিতায় ১৮টি গাড়ি সরিয়ে নেয়ায় বাকি গাড়িগুলোতে আগুন লাগেনি। গাড়িতে থাকা হেলপার তুহিন কিছুটা দগ্ধ হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। প্রাথমিকভাবে ধারণা করছি কয়েলের আগুন থেকে বাসে আগুনের ঘটনা ঘটেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //