মুন্সীগঞ্জে গুলিবিদ্ধসহ আহত ২

মুন্সীগঞ্জ সদরে ছাত্রলীগের দুই পক্ষের বিরোধের জেরে হামলা হয়েছে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনের ওপর। তাকে রক্ষায় এগিয়ে যাওয়া ছোট ভাই আবিদ হাসান শোভন গুলিবিদ্ধ হয়েছেন।

আজ সোমবার (২২ জানুয়ারি দুপুরে উপজেলার রামপাল ইউনিয়নের সিপাহীপাড়ায় এ হামলা হয়।

গুলিবিদ্ধ শোভনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফরহাদ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও তার সমর্থকদের। ফরহাদ স্থানীয় একটি বিদ্যালয়ে শিক্ষকতা করেন। সোমবার দুপুর ১টার দিকে তাকে সিপাহীপাড়া আটকে প্রান্ত শেখের নেতৃত্বে মারধর করা হচ্ছিল। সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান ফরহাদের ভাই শোভন। এসময় শোভনের পায়ে গুলি করে প্রান্ত। এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে দুই ভাইকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের নেওয়া হয়। জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক এসএম কালাম প্রধান বলেন, আহত দুইজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্যজন চিকিৎসা নিয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন পুলিশ সদস্যরা। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //