চুনারুঘাটে ব্যারিস্টার সুমনের আয়োজনে তারুণ্যের সমাবেশ

দেশে নানাভাবে উদ্যোক্তা হয়ে ওঠা আলোচিত ব্যক্তিদের নিয়ে হবিগঞ্জ জেলার চুনারুঘাটে ব্যতিক্রমী এক অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আগামী ৩ ফেব্রুয়ারি চুনারুঘাট উপজেলায় ডিসিপি স্কুলমাঠে এ অনুষ্ঠান হবে বলে এমপি সুমনের ব্যক্তিগত সহকারী মো. রুহেল মিয়া জানিয়েছেন।

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তরুণদের উদ্দেশে বক্তব্য দেবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকার কথা রয়েছে- নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার, গায়ক তাসরিফ খান, ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, জনপ্রিয় ভিডিও ব্লগার সোলায়মান সুখন এবং সাংবাদিক ফারাবি হাফিজের।

মো. রুহেল মিয়া জানান, এমপি ব্যারিস্টার সুমন তার নির্বাচনী এলাকার তরুণ প্রজন্মকে উদ্যোগী করে তোলার উদ্দেশে তারুণ্যের সমাবেশ শিরোনামে এ অনুষ্ঠানটি আয়োজন করতে যাচ্ছেন। দিনব্যাপী আয়োজনে উদ্বুদ্ধকরণ বক্তব্যের পাশাপাশি থাকবে সঙ্গীতানুষ্ঠানও।

ব্যারিস্টার সুমন সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার আয়োজনে এটিই প্রথম অনুষ্ঠান। এতে সংসদ সদস্যের নির্বাচনী এলাকাসহ বিভিন্ন এলাকার লোকদের সমাগম ঘটবে। এজন্য সবধরনের প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, তারুণ্যের সমাবেশে তরুণদের সমাগম ঘটবে। এ অনুষ্ঠানকে ঘিরে দাপ্তরিক কোনো চিঠি এখনও পাইনি, তবে নিরাপত্তা জোরদার করতে আমরা সবধরনের প্রস্তুতি নিচ্ছি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //