নাটোরে কালো পতাকা মিছিল করেছে বিএনপি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের  মুক্তির দাবিতে ও তথাকথিত ডামি সংসদ ভেঙ্গে নতুন নির্বাচনের দাবিতে পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে নাটোর জেলা বিএনপি।

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা ১১ টার দিকে আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পার্টি অফিসের সামনে এসে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, যুব দলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, মহিলা দলের সভাপতি সুফিয়া হকসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচন সাধারণ জনগণ ও বিদেশিরা প্রত্যাখ্যান করেছে। এ সরকার শুধু প্রশাসন ও ভারতের উপর ভর করে ক্ষমতা দখল করে আছে। আজ দ্রব্যমূল্যের যে দাম সাধারণ জনগণের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। বাজারে সবকিছুর দাম বেশি। দেশ ধীরে ধীরে দুর্ভিক্ষের দিকে চলে যাচ্ছে। তাই এই সরকারের পতন ঘটানো ছাড়া কোন উপায় নেই। সাধারণ জনগণকে নিয়ে বিএনপির নেতাকর্মীরা এই সরকারকে উৎখাত করবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //