রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে মো. ইয়াছিন (৩৫) নামের এক রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা করেছে আরসা সন্ত্রাসীরা।

আজ রবিবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পালংখালীর জামতলী ১৫ নম্বর ক্যাম্পের ব্লক সি/১ এলাকায় এ ঘটনা ঘটে। মো. ইয়াসিন ওই ক্যাম্পের আবদুল বারির ছেলে। তিনি ক্যাম্পে রাতে পাহারাদার হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। 

ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ এপিবিএন পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. আমির জাফর জানান, পালংখালীর জামতলী রোহিঙ্গা ক্যাম্পে তার নিজ ব্লকে ডিউটি করার সময় ৭-৮ জন আরসা সন্ত্রাসী অতর্কিত ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এসময় তার প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে এপিবিএন ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। মিয়ানমারের রাখাইনের সন্ত্রাসী গ্রুপ আরসার সন্ত্রাসীরা এই হত্যাকাণ্ড সংঘটিত করতে পারে বলে সন্দেহ করছেন এপিবিএনের এই কর্মকর্তা।

উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন বলেন, নিহত ইয়াসিন রোহিঙ্গা ক্যাম্পে রাতের বেলায় ডিউটি করতো। রবিবার রাতে ডিউটি করার জন্য বাড়ি থেকে রাস্তায় বের হলে দুষ্কৃতকারীরা উপর্যুপরি কুপিয়ে হত্যা করে।

ওসি আরো বলেন, সঠিক কারণ নির্ণয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //