পিরোজপুরে পুলিশী বাঁধায় পণ্ড বিএনপির কালো পতাকা মিছিল

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরে বিএনপির কালো পতাকা মিছিল পুলিশী বাঁধার মুখে পণ্ড হয়ে গেছে। 

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে জেলা বিএনপির কার্যালয় থেকে বিএনপির একটি কলো পতাকা মিছিল শুরু হয়ে রাস্তায় বের হতে চাইলে শহরের পোস্ট অফিস সড়কে মিছিলটি পুলিশী বাঁধার মুখে পণ্ড হয়ে যায়। 

মিছিলে এসময় উপস্থিত ছিলেন- পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুজ্জামান চাঁন, পৌর বিএনপির আহবায়ক শেখ শহিদুল্লাহ শহীদসহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছসেবকদল ও ছাত্রদলের নেতারা। 

এসময় বিএনপির নেতাকর্মীরা পোস্ট অফিস সড়কে সংক্ষিপ্ত সমাবেশে বলেন, বর্তমান সরকারের ব্যবসায়ী সিন্ডিকেটের কারণে নিত্য প্রয়োজনীয় পণ্যের চড়া দাম। যা দেশের সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার অনেকটাই বাইরে চলে যাচ্ছে। এছাড়া বিএনপির নেতাকর্মীদের গায়েবী মামলা দিয়ে কেউ কারাবন্দি আবার কেউ ঘর ছাড়া। তাই মামলা তুলে নিয়ে কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি দিতে হবে এবং এই প্রহসনের সংসদ বাতিল করে পুনরায় সকল দলের অংশ গ্রহণে সংসদ নির্বাচনের দাবি জানান তারা। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //