গাইবান্ধায় বিএনপির কালো পতাকা মিছিল

দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরুর দিন গাইবান্ধায় ‘কালো পতাকা’ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গাইবান্ধা সদর উপজেলা ও শহর শাখা।

‘অবৈধ ডামি সংসদ বাতিল করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সংসদ নির্বাচনের দাবিতে’ গাইবান্ধা সদর ও শহর বিএনপি এই কালো পতাকা মিছিল করে।

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টায় জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে দাস বেকারি মোড় হয়ে দলীয় কার্যালয়ে এসে এক সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির নেতারা বলেন, এই ডামি সরকার বাংলাদেশের জনগণের সরকার নয়। আজকে আমাদের এই লড়াই শুধু ভোটের লড়াই নয়, আমাদের গণতন্ত্রের লড়াই, আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্বের লড়াই। জনগণ থেকে বিচ্ছিন্ন এই ডামি সরকারকে বিদায় নিতে হবে। আমরা রাজপথে ছিলাম, রাজপথে থাকব। এই শান্তিপূর্ণ প্রতিবাদ আমাদের চলতেই থাকবে।

এসময় রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক  আব্দুল খালেক, কেন্দ্রীয় বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন বাবু, সদর উপজেলা শাখা আহবায়ক মোরশেদ হাবিব সোহেল, সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল (আরজু), জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া আহম্মেদ জীম, সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //