নরসিংদীতে পৃথক ঘটনায় দুইজন নিহত

নরসিংদীতে পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (২ জানুয়ারি) রাত ১০টার দিকে সদর উপজেলার সংগীতা এলাকায় দুর্বৃত্তের হামলায় আহত সুমন মিয়া (৩২) মারা গেছেন। আজ সকালে পলাশ উপজেলায় জিনারদীতে রেললাইনের পাশের একটি ঝোপ থেকে সুমন সাহা (৩৫) নামে আরেক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমন সাহা সদর উপজেলার হাজীপুর ইউনিয়নে নেপাল সাহার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মো. ইকতিয়ার উদ্দিন।

শুক্রবার রাত ১০টার দিকে নরসিংদী শহরের সংগীতা এলাকায় সুমন মিয়াকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে নরসিংদী সদর হাসপাতাল থেকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হলে সেখানে রাত দেড়টায় মারা যান। বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভির আহমেদ। তিনি বলেন, হামলার খবর পেয়ে সাথে সাথে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। ঘটনাস্থল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।

নিহত সুমন মিয়ার স্বজনরা জানান, রাতে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা সুমনকে হামলা চালিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। নিহত সুমন নরসিংদী পৌর শহরের সংগীতা এলাকার সোবহান মিয়ার ছেলে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে.এম শহিদুল ইসলাম সোহাগ বলেন, পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছে। বিষয়টা নিয়ে আমরা তৎপর রয়েছি। দুটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনীকার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। তবে ঝোপ থেকে উদ্ধার হওয়া মরদেহটি রেল দুর্ঘটনা নাকি হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //