দিনাজপুরে বাসচাপায় ৪ ভ্যানযাত্রী নিহত

দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর সুইহারী বাজারে বিআরটিসি বাসের চাপায় ৪ জন নিহত হয়েছেন। এই ঘটনায় স্থানীয় লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে রেখেছেন।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার সময় রানীরবন্দর সুইহারী বাজারে খানসামা রোডের মুখে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতদের নাম ঠিকানা জানা যায়নি। তবে তাদের মধ্যে দুইজন চাকমা উপজাতি রয়েছেন। তারা মধু ব্যবসায়ী বলে জানা গেছে। বাকী দুইজন স্থানীয় বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্থানীয় জনগণ দুটি স্পিড ব্রেকার  ও স্থায়ীভাবে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবিতে সড়ক অবরোধ করে রেখেছে।

পুলিশ ও স্থানীয় প্রশাসন সেখানে উপস্থিত থেকে চলাচল স্বাভাবিক করার জন্য কাজ করছেন। দুই ধারে শতশত যানবাহন আটকা পড়েছে।  

জানা যায়, সকাল সাড়ে ৬টার সময় দিনাজপুর দশমাইল মোড় থেকে একটি বিআরটিসি বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রানীরবন্দর সুইহারী বাজারে খানসামা রোডের মুখে দাঁড়িয়ে থাকা কয়েকজন মানুষকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চার জন মারা যায়। তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় স্বেচ্চাসেবক ফজলুর রহমান জানান, দুইজন চাকমা উপজাতি রয়েছে। তারা মধু ব্যবসায়ী বলে জানা গেছে। বাকী দুইজন স্থানী বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি।

চিরিরবন্দর থানার ওসি তদন্ত জাকির সিকদার সড়ক দুর্ঘটনায় ৪ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত জানান,  বিআরটিসির যাত্রীবাহী ওই বাসটি রংপুর থেকে দিনাজপুরে যাচ্ছিল। পথে উপজেলার রানীবন্দর বাজারে বিপরীতমুখী একটি ভ্যানকে ওই বাসটি চাপা দিলে ঘটনাস্থলেই চার ভ্যানযাত্রীর মৃত্যু হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //