পিরোজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ২ বন্ধুর

পিরোজপুরে দুই মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। এতে আরো এক বন্ধু গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. স্বাধীন শেখ (১৬) ও রহমত শেখ (১৫) নামে দুই বন্ধু। এসময় আহত হয়েছে তাদের আরও এক বন্ধু তানজিম শেখ। 

বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভ্রত রায় বলেন, তারা তিনজনই এই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। মোটরসাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিল। পথে বরইবুনিয়া শহীদ মোল্লার বাড়ির সামনের রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা খায়। এতে সেখানেই স্বাধীন ও রহমতের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হয় তানজিম। আহত অবস্থায় তাকে উদ্ধার করে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, ওই তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে এবং অন্য এক বন্ধু অন্য একটি মোটরসাইকেলে করে পাল্লা দিয়ে চালিয়ে মাটিভাঙ্গার দিকে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বাধীন শেখ উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের হোগলা বুনিয়া গ্রামের ডালিম শেখের ছেলে এবং রহমত শেখ একই ইউনিয়নের উত্তর পূর্ব বানিয়ারী গ্রামের মুকুল শেখের ছেলে। আহত তানজিম শেখ একই ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের শহিদুল শেখের ছেলে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে আজ দুপুরে সাংবাদিকদের জানান, দশম শ্রেণির ওই তিন ছাত্র মোটরসাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিল। এসময় রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে দুইজনের মৃত্যু হয়। একজন আহত হয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //