স্কুলের উন্নয়নে ৩০ লাখ টাকা অনুদানের ঘোষণা এমপি মহুলের

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার জোড়াদহ মাধ্যমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণের জন্য ৩০ লাখ টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। 

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে বিদ্যালয়টির ১২৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঘোষণা দেন রেডিয়েন্ট চেয়ারম্যান।

শিক্ষার্থীদের উদ্দেশে নাসের শাহরিয়ার জাহেদী বলেন, মোবাইল আসক্তি ছেড়ে লেখাপড়া করতে হবে। জাতি গঠনে ভূমিকা রাখতে হবে। একজন ভালো মানুষ হতে হবে। 

এসময় ছেলে-মেয়েদের দিকে নিয়মিত খেয়াল রাখতে অভিভাবকদের অনুরোধ জানান ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য। 

পরে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন এমপি মহুল। পুরস্কার বিতরণী শেষে বিদ্যালয় পরিদর্শন করেন তিনি। এসময় বিদ্যালয়ের চারপাশে সীমানা প্রাচীর নির্মাণের জন্য ব্যক্তিগত তহবিল থেকে ৩০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন এই শিক্ষানুরাগী। প্রাক্তন শিক্ষার্থীদের জন্য তহবিল গঠনে তাগিদ দেওয়ার পাশাপাশি বর্তমান শিক্ষার্থীদের জন্য এক মাসের মধ্যে সাইকেল স্ট্যান্ড করে দেওয়ার ঘোষণা দেন।

সবশেষে জোড়াদহ মাধ্যমিক বিদ্যালয়ের উন্নয়নে প্রচেষ্টা অব্যাহত রাখার কথা জানান এই সমাজসেবক।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. কামাল হোসেন মিয়া, প্রধান শিক্ষক কাজী জমির উদ্দিন, শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দারা এসময় উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //