আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে মেরে ফেললেন ছাত্রলীগ নেতা

সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির বিন্দু ও তার সহযোগীদের মারপিটে শরিফুল ইসলাম সোহান নামে পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও ব্যবসায়ী শরিফুল ইসলাম সোহান নিহত হয়েছেন। 

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে হামলার শিকার শরিফুল ইসলাম সোহানকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এর আগে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের খলিলগঞ্জ এলাকার অভিনন্দন কনভেনশন সেন্টারের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, অভিনন্দন কনভেনশন সেন্টারের সামনে একটি প্রাইভেট জিপগড়ি দাড়িয়েছিল। এসময় সদর উপজেলা ছাত্রলীগের দুই নেতা সিয়াম ও রিয়াদের দ্রুতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জিপের পাশে পড়ে যায় এবং দু’জনেই আহত হয়। পরে জিপে থাকা শরিফুল ইসলাম সোহানসহ অপর দুইজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

এ খবর পেয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সহযোগীরা ঘটনাস্থলে এসে জিপে থাকা শরিফুল ইসলাম সোহানকে মারপিট করে। এ সময় শরিফুল গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ওই জিপে করে ছাত্রলীগ নেতারা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শরিফুল ইসলাম সোহান ঘোষপাড়াা হাটিরপাড় এলাকার মৃত আমজাদ হোসেন বুলুর পুত্র এবং পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা মোটর মালিক সমিতির সদস্য।

এ ঘটনায় অভিযুক্তদের বিচারের দাবিতে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে মোটর মালিক সমিতি ও ব্যবসায়ীরা।

এ বিষয়ে কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম জানান, বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //