বিএনপি অপকর্মের খেসারত দিচ্ছে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা অবস্থায় যে সকল অপকর্ম করেছে তার খেসারত দিচ্ছে আর আওয়ামী লীগ সুবিধা ভোগ করছে।

আজ রবিবার (১১ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে নবীনবরন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির যে সকল নেতাকর্মী গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন তাদের প্রায় সবাই বিভিন্ন মামলায় অভিযুক্ত অতএব এদেরকে আর রাজনৈতিক নেতা না বলে সন্ত্রাসী নেতা বলা যায়। বাস, ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করার সাথে জড়িত তাদের কোন দল বা রাজনৈতিক নেতা আখ্যা দেয়ার সুযোগ নেই। কারাগারে কারোর অবহেলার কারণে মৃত্যু হলে তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাহাবুব উল আলম হানিফ বলেন, সরকারের কোন উন্নয়ন বিএনপির এখন আর ভালো লাগে না। তাদের কাজ হচ্ছে সরকারের বিরুদ্ধে কথা বলা। বিএনপি এখন কি বলল আর কি বলল না সেটা নিয়ে আওয়ামী লীগ সরকারের কোন মাথা ব্যথা নেই। বিএনপি এখন ঘৃণ্য চোখে দেখে বাংলাদেশের জনগণ।

তিনি বলেন বিএনপি নামক দলটি নিয়ে এখন আওয়ামী লীগের কোন ভাবনা নেই। শুধুমাত্র ভাবনা দেশের উন্নয়ন ও জনগণকে নিয়ে।

অসাধু ব্যবসায়ীদের জন্য বাজার কিছুটা অস্থির হয়। সেটা সরকার কঠোরভাবে বাজার মনিটরিং করছে, রোজায় কোন দ্রব্যাদি বাড়বে না বলে তিনি জানান। 

এসময় কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের নেতাকর্মী, সরকারী মহিলা কলেজে শিক্ষক, ছাত্রী, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //