লক্ষ্মীপুরে চুরির চারদিন পর শিশু ওহি উদ্ধার

লক্ষ্মীপুরের কমলনগরে চুরি হওয়ার চারদিন পর শিশু ওহিকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১২ ফেব্রুয়ারি) ভোররাত একটার দিকে কমলনগরের উপকূল ডিগ্রি কলেজের পাশ থেকে অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পরে রাতেই পুলিশ ওই শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

পুলিশ ও শিশুটির স্বজনরা জানান, ভোররাত ১টার দিকে কমলনগর থানার অদূরে উপকূল ডিগ্রি কলেজ এলাকায় শিশুটিকে একটি কম্বল মোড়ানো অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখতে পেয়ে একপথচারী চিৎকার দেয়। পরে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই এক স্বজনের মাধ্যমে খবর দিয়ে শিশুর মা মরিয়মকে ডেকে নিয়ে ওহিকে তার কোলে তুলে দেয় পুলিশ। 

কমলনগর থানার ওসি (তদন্ত) আবদুল জলিল বলেন, রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে থানার নিকট উপকূল কলেজের পিছনে মাটির রাস্তা দিয়ে গ্রাম্য চিকিৎসক ইউসুফ মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে শিশুটিকে দেখতে পায়। তিনি চিৎকার দিয়ে লোকজন জড়ো করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে পরিচয় নিশ্চিত করে। এর আগে শিশুটির মা কমলনগর থানায় একটি জিডি করে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) কমলনগর উপজেলার তোরাবগঞ্জ অগ্রণী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে বোরকা পরিহিত এক নারী শিশুটিকে চুরি করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //