টেকনাফে অপহরণের শিকার স্কুল ছাত্র

কক্সবাজারের টেকনাফে পান বরজে কাজ করার সময় আব্দুল আমিন (১৫) নামের একজন স্কুল ছাত্রকে অপহরণের অভিযোগ উঠেছে।

আব্দুল আমিন উপজেলার বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের মোক্তার আহমদের ছেলে এবং তিনি মারিশবনিয়া উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা পাহাড়ের পাদদেশে পানবরজে কাজ করার সময় তিনি অপহরণের শিকার হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাহারছড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ উল্লাহ বলেন, সোমবার সকালে মা-বাবা, ভাই-বোনসহ আব্দুল আমিন পান বরজে কাজ করতে যান। হঠাৎ মুখোশধারী কিছু লোক অস্ত্রের মুখে তাকে জিম্মি করেন। তার চিৎকার শুনে আশপাশের লোকজন জড়ো হওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে আব্দুল আমিনকে নিয়ে গহিন পাহাড়ে দিকে চলে যান। আশেপাশের আরও কয়েকটি পান বরজ রয়েছে। এখন পর্যন্ত সন্ত্রাসীদের পক্ষ থেকে কোনো ধরনের মুক্তিপণ দাবি করা হয়নি।

৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ উল্লাহ বলেন, পুলিশের তৎপরতার কারণে র্দীঘদিন ধরে অপহরণ বন্ধ ছিল। এখন আবার মানুষের মনে আতঙ্ক সৃষ্টি হচ্ছে। এসব প্রতিরোধে স্থায়ী সমাধান প্রয়োজন।

জানতে চাইলে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মশিউর রহমান বলেন, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে অপহরণের বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। তবু পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে শিক্ষার্থীকে উদ্ধারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //