শৈলকুপায় পুলিশ সুপারের শান্তি সমাবেশ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১০ নং বগুড়া ইউনিয়নের বগুড়া প্রাইমারি স্কুল মাঠে শৈলকুপা থানা পুলিশের আয়োজনে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে আয়োজিত এ শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার পুলিশ সুপার আজিম-উল-আহসান, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মহিদুর রহমান,সহকারি পুলিশ (শৈলকুপা-হরিনাকুণ্ডু সার্কেল) অমিত কুমার বর্মণ, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এম হাসান মুসা, সাধারণ সম্পাদক শাহিন আক্তার পলাশ প্রমুখ।

সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, আপনাদের আন্তরিক সহযোগিতার মাধ্যমে বাংলাদেশ পুলিশ, আইনের শাসন প্রতিষ্ঠা, সামাজিক শৃঙ্খলা এবং জননিরাপত্তা ও আভ্যন্তরীণ নিরাপত্তা বজায় রাখতে বদ্ধপরিকর। এই লক্ষ্যকে সামনে রেখে অপরাধমুক্ত ঝিনাইদহ জেলা প্রতিষ্ঠায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি আরও বলেন, জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিত করণের জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। শৈলকুপার জনগণ বাস্তবিকই বন্ধু ভাবাপন্ন। আমরা সর্বদাই সকলের নিকট আইনের প্রতি আনুগত্য আশা করি। যেহেতু পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা দুঃসাধ্য তাই আমরা আপনাদের গুরুত্বপূর্ণ ও সুচিন্তিত পরামর্শকে সবর্দাই স্বাগত জানাই।

আমরা সর্বদাই এ জেলার জনগণের শান্তি ও নিরাপত্তা কামনা করি উল্লেখ করেপুলিশ সুপার বলেন, যেকোন অকাল মৃত্যুই পরিবার, দেশ ও জাতির জন্য দুঃখ জনক। কাজের মাধ্যমে জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ্য থেকে আমি আপনাদের সবাইকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //