নেত্রকোণায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলায় ট্রাকচাপায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। নেত্রকোণা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া পেট্রলপাম্পের কাছে গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে বারোটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত সাড়ে বারোটার দিকে বিরিশিরি থেকে একটি বালুবোঝাই ট্রাক পূর্বধলা যাওয়ার পথে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া এলাকার পেট্রল পাম্পের কাছে পৌঁছালে শ্যামগঞ্জ থেকে জাঞ্জাইল যাওয়ার পথে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দিলে যাত্রীরা মারাত্মক আহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- সিএনজির চালক পূর্বধলা উপজেলার জালসুকা গ্রামের মজিবুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (২৪), একই উপজেলার নাটেরকোণা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মুহিত মিয়া (৩৩)। এসময় সিএনজির আরো তিন যাত্রী আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানতে চাইলে আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //