ট্রেনে প্রথম যাত্রাই শেষ যাত্রা হলো প্রসেনজিতের

নেত্রকোণা জেলার বারহাট্টায় ট্রেনে কাটা পড়ে প্রসেনজিত চন্দ্র দাস (১৪) নামে এক মানসিক ভারসাম্যহীন কিশোরের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার রাত সাড়ে সাতটার দিকে বারহাট্টা উপজেলার স্বল্পদশাল এলাকায় ময়মনসিংহগামী লোকাল ট্রেনে কাটা পড়ে মারা যান প্রসেনজিত।

আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রসেনজিত নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার বড়তলী গ্রামের শ্রী পরেশ চন্দ্র দাসের ছেলে।

পরিবারের বরাত দিয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ফজলুর রহমান জানান, সোমবার বোনের বাড়ি বারহাট্টার স্বল্পদশাল যাওয়ার জন্য মোহনগঞ্জ স্টেশনে ময়মনসিংহগামী লোকাল ট্রেনে চড়ে প্রসেনজিত। এটাই তার প্রথম ট্রেনে যাত্রা। এর আগে কোনোদিন ট্রেনে চড়েননি প্রসেনজিত। আরো জানা যায়, প্রসেনজিতের বোনের বাড়ি বারহাট্টা রেলওয়ে স্টেশন কাছাকাছি এবং রেললাইনের পাশেই। প্রসেনজিত বারহাট্টা স্টেশনে না নেমে বোনের বাড়ির সামনেই চলন্ত ট্রেন থেকে নেমে পড়েন। এতে ট্রেনের নিচে পড়ে গিয়ে মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ গিয়ে রাতে লাশ উদ্ধার করে। 

নিহত প্রসেনজিতের বাবা পরেশ চন্দ্র জানান, প্রসেনজিত মানসিক ভারসাম্যহীন ছিলেন। এটা তার জীবনে প্রথম ট্রেন যাত্রা ছিল।

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ফজলুর রহমান জানান, লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যেতে চাইছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //