শেরপুরে ১৮১ নৃ-গোষ্ঠী শিক্ষার্থী পেল বাইসাইকেল

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে-২০২৩/২৪ অর্থ বছরের বরাদ্দকৃত ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। 

আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে ঝিনাইগাতী উপজেলা প্রশাসন বাস্তবায়ন ও উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন সহযোগিতায় উপজেলা পরিষদ হল রুমে ১৮১ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন চেয়ারম্যান মি. নবেশ খকশী, সাধারণ সম্পাদক অসীম ম্রং, জয়েন্ট সেক্রেটারি সেলিম ঘাগড়া, ভাইস চেয়ারম্যান চিন্তাহরণ হাজং, ভাইস চেয়ারম্যান অরুন চন্দ্র কোচ, কার্যকরী সদস্য প্রমুলন সাংমা, লিও কুবি, লিও চিশিম, নন্দলাল বর্মণ প্রমুখ।

উল্লেখ্য, ঝিনাইগাতী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে-২০২৩/২৪ অর্থ বছরের বরাদ্দকৃত শিক্ষা বৃত্তির মধ্যে প্রাথমিকের ৮০ জনকে ২০ হাজার টাকা, মাধ্যমিকের ৫৫ জনকে ৩ লাখ ৩০ হাজার টাকা, উচ্চ মাধ্যমিকের ২৬ জনকে ২ লাখ ৪৭ হাজার টাকা এবং ২০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল বাবদ ১ লাখ ৮০ হাজার টাকাসহ সর্বমোট ১৮১ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ৯ লাখ ৯৭ হাজার টাকার শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //