বরিশালে ৫ কোচিং সেন্টার বন্ধ করলো ভ্রাম্যমাণ আদালত

এসএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্নে কোচিং বন্ধের সরকারি নির্দেশে অমান্য করে চালু রাখায় বরিশালে পাঁচটি কোচিং সেন্টার বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর সরকারি বালিকা বিদ্যালয়ের আশপাশের সড়কে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমার নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করে।

এসময় ব্রাইট কোচিং, শাহিন ক্যাডেট কোচিং, আলফাব একাডেমি, এসএসসি/ইউসিসি কোচিং সেন্টার এবং রাইট কোচিং সেন্টার বন্ধ করে দেওয়া হয়। এছাড়া পরবর্তীতে সরকারি নির্দেশ অমান্য করে কোচিং পরিচালনা করবে না মর্মে মুচলেকা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের কাছে।

তথ্য নিশ্চিত করে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা জানান, আগামী ১৫ ফেব্রুয়ারি হতে ১৪ মার্চ এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাই গত ২৮ জানুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ে অনুষ্ঠিত জাতীয় মনিটরিং ও আইনশৃঙ্খলা কমিটির সভায় ১৩ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত দেশের সব কোচিং সেন্টার বন্ধের সিদ্ধান্ত হয়।

সেই সিদ্ধান্তের আলোকে জেলা প্রশাসক শহিদুল ইসলামের নির্দেশনায় নগরীতে অভিযান পরিচালিত হয়। এসময় ৫টি কোচিং সেন্টার কর্তৃপক্ষের কাছ থেকে লিখিত ও মৌখিক মুচলেকা নিয়ে তাদের কোচিং সেন্টার বন্ধ করে দেওয়া হয়। অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //