শেরপুরে ফাল্গুন উপলক্ষে পৌর মেয়রের ব্যতিক্রমী আয়োজন

শেরপুরে পহেলা ফাল্গুন ও ঋতুরাজ বসন্তের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন উপলক্ষে শেরপুর পৌর সভার মেয়র গোলাম কিবরিয়া লিটন পৌর ভবনের ছাদ বাগানে ব্যতিক্রমী আয়োজন করেছেন।

আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) তার পৌর ভবনের ছাদের উপর ফুল ও ফল গাছের বাগানে এক ব্যতিক্রমী ধরনের উৎসবের আয়োজন করেছে। এসময় শহরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ, শিক্ষার্থীরা নানা ফুলের সমারোহ উপভোগ করেন এবং বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের নিয়ে ছবি তুলেন।

পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শেরপুর জেলাবাসিসহ পৌর লেডিস ক্লাব, পৌর কিশোরী ক্লাব, যুবক-যুবতি এবং স্কুল, কলেজ প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, বিভিন্ন রাজনৈতিক নেতা থেকে শুরু করে সকল পেশার মানুষের প্রতি গভীরভাবে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এই পৌর ছাদ বাগানে নিয়মিত এসে পরিদর্শনের জন্য আহ্বান জানিয়েছেন। 

তিনি এসময় বলেন, শেরপুর জেলার বিভিন্ন স্কুল, কলেজের ছাত্র-ছাত্রীরা এবং আগামীর প্রজন্মের ছেলে মেয়েরা ফুলের নামসহ গাছ চিনতে পারে এর জন্য আমি আমার পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় পৌরসভার ভবনের ছাদে ১৫০টি ফুল ও ফলের গাছ সংগ্রহ করেছি। যাতে আগামী প্রজন্মের ছেলে-মেয়েরা ফুলকে চিনতে পারে, প্রকৃতিকে চিনতে পারে এবং ভালোবাসতে পারে।


এসময় পৌরসভার সহকারী কর আদায় কারী ও ছাদ বাগান সমন্বয়কারী সরোয়ার জাহান এর সঞ্চালনায় ছাদ বাগানে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র মো. কামাল হোসেন, প্যানেল মেয়র নাজমা বেগম, কাউব্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, স্মৃতি পারভীন, পৌর নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মো. বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, সহকারী প্রকৌশলী মো. খোরশেদ আলম, প্রশাসনিক  কর্মকর্তা আব্দুল কাদের, উপ-সহকারী প্রকৌশলী মো. সোরহাব হোসেন, সমাজ উন্নয়ন কর্মকর্তা শরিফ উদ্দিন, কর্মচারী সংসদ সভাপতি রফিকুজ্জামান  ঝন্টু, সাধারণ সম্পাদক এসএম রুহুল আমিন জাহাঙ্গীর, প্রধান সহকারী ও সহ-সভাপতি কর্মচারী সংসদ মো. নুর-ই-আলম চঞ্চল, সাংবাদিক মাসুদ হাসান বাদল, মানবাধিকার সংস্থা আমাদের আইন জেলা কমিটির সেক্রেটারি ও সাংবাদিক নাজমুল আলমসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //