শেরপুরে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা, ক্রীড়া, সাংস্কৃতিক বিষয় ভিত্তিক কুইজ ও কাবিং অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার  (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ হল রুম ও অফিসার্স ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলার ৭টি ইউনিয়ন থেকে আগত বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাছাইকৃত ‘ক’ এবং ‘খ’ গ্রুপের শিক্ষার্থীরা বাংলা কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, সৃজনশীল নৃত্য, পল্লীগীতি ও লোকগীতি, দেশাত্মবোধক গান, একক অভিনয়, উপস্থিত বক্তৃতা ও গল্প বলা এসব প্রতিযোগিতায় ১৬টি ইভেন্টে মোট ২২৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতা শেষে, ‘ক’ গ্রুপের ৭২ জন এবং ‘খ’ গ্রুপে ৭২ জনসহ, মোট ১৪৪ জন বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মো. নুরন নবী, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মফিজ উদ্দিন আকন্দ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা শাখা ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক মাসুদ হাসান প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //