অনিয়মে বাধা দেওয়ায় প্রকৌশলীকে পেটাল স্বেচ্ছাসেবকলীগ নেতা

সড়ক নির্মাণ কাজে অনিয়মের বাধা দেওয়ায় হাজিউজ্জামান আশিক নামে এক প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে সবুজ নামে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলার হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে। 

হাজিউজ্জামান আশিক উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অফিসের সহকারী মাঠ প্রকৌশলী। সবুজ একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ওই উপজেলার সিঙ্গিমারী ইউ-পি হইতে গড্ডিমারী ইউ-পি পর্যন্ত ৩ কিলোমিটার একটি সড়ক প্রভাতী প্রকল্পের আওতায় নির্মাণ চলছে। যার সাব-ঠিকাদার হিসেবে কাজ করছেন ওই স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ আর তদারকির দায়িত্বে আছেন হাজিউজ্জামান আশিক নামে ওই প্রকৌশলী।

বৃহস্পতিবার সকালে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ তুলেন ওই প্রকৌশলী। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন সবুজ নামে স্বেচ্ছাসেবকলীগ নেতা। হাজিউজ্জামান আশিকের অভিযোগ, এসময় তাকে পাথরে পুতে রাখার হুমকিও দেওয়া হয়। পরে তিনি উপজেলা প্রকৌশলীকে লিখিত অভিযোগ করেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ। তিনি দাবি করেন, পরিকল্পিতভাবে তাকে হয়রানী করতে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //