ময়মনসিংহ সড়ক দুর্ঘটনা: বাসচালক ও সুপারভাইজার গ্রেপ্তার

ময়মনসিংহের আলালপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৭ জন নিহতের ঘটনায় পালিয়ে যাওয়া বাসচালক ও সুপারভাইজারকে গ্রেপ্তার করেছে শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ। 

গতকাল শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ঝিনাইগাতী সদরের বন্দভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- শেরপুর সদরের পৌর এলাকার মিরগঞ্জের আহসান হাবীব চানের ছেলে বাসচালক শিরাজুল ইসলাম (৪৫) ও পৌর শহরের চাপাতলী এলাকার আনিসুর রহমানের ছেলে সুপারভাইজার মো. জাফর মিয়া জনি (৪২)।

উল্লেখ্য, শুক্রবার বেলা সাড়ে ১১. টার দিকে ঢাকা থেকে শেরপুরর ঝিনাইগাতীগামি আদিল সরকার পরিবহন নামের একটি বাস ময়মনসিংহের ফুলপুর উপজেলার আলালপুর এলাকায় সামনের দিক থেকে আসা একটি সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজিটির চালকসহ ৭ জন ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় বাসটি আটক করা হলেও পালিয়ে যায় চালক ও সুপারভাইজার।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বসির আহমেদ বাদল জানান, দুর্ঘটনার খবর পেয়ে পালিয়ে যাওয়া আদিল সরকার পরিবহন বাসের চালক ও সুপারভাইজারকে গ্রেপ্তার করতে অভিযান চালায় ঝিনাইগাতী থানা পুলিশ। পরে রাত ১২টার দিকে ঝিনাইগাতী সদরের বন্দভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান আছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //