বরিশালে মিছিল থেকে সিএনজি ভাঙচুর, প্রতিবাদে সড়ক অবরোধ

হলুদ ইজিবাইক শ্রমিকদের মিছিল থেকে সিএনজি ভাংচুর ও চালকদের মারধরের প্রতিবাদে বরিশালে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সিএনজি চালিত অটো রিকশা চালকরা।

এসময় তারা ইজিবাইক চালকদের নেতৃত্বদানকারী বাসদ নেত্রী ডা. মনীষা চক্রবর্তীসহ হামলার ঘটনায় জড়িতদেন বিচারের দাবি জানান।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল নগরীর ফজলুল হক এ্যাভিনিউ সড়কের নগর ভবনের সামনে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে।

আহত শ্রমিকরা অভিযোগ করেন, বেলা ১২ টার দিকে ব্যাটারিচালিত ইজিবাইক চালকরা তাদের বিভিন্ন দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে।

এসময় মিছিলটি নগর ভবনের সামনে পৌঁছালে সেখানে থাকা দুটি সিএনজি ভাংচুর ও চালকদের মারধর করে।

এর প্রতিবাদে সিএনজি  চালকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। তারা মিছিল নিয়ে সদর রোড হয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় অভিযোগ দিতে যান। পরে পুলিশ বিষয়টি সমাধানের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আরিচুল হক জানিয়েছে, সিএনজি চালকদের অভিযোগ তারা শুনেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছের ইজিবাইক সংগ্রাম পরিষদের উপদেষ্টা ডা. মনীষা চক্রবর্তী। এক প্রতিবাদ বিবৃতিতে তিনি দাবি করেন, ইজিবাইকের লাইসেন্স প্রদানসহ চার দফা দাবি আদায়ে ইজিবাইক শ্রমিকরা শান্তিপূর্ণভাবে মিছিল করছিল।

মিছিলটি সিটি করপোরেশনের নগর ভবনের সামনে পৌঁছালে একটি পালসার মোটরসাইকেল দ্রুত গতিতে চালিয়ে মিছিলের মধ্যে ঢুকে যায়। এসময় কিছু লোক মিছিলের মধ্যে ঢুকে সিএনজি ভাঙচুর করে। ঘটনাটি সম্পূর্ণ পরিকল্পিত বলে দাবি করেন ডা. মনীষা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //