পাবনার চাটমোহর প্রিমিয়ার লীগে বিএসএল স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

পাবনার চাটমোহর প্রিমিয়ার লীগ (সিপিএল) টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হয়েছে বিএসএল স্পোর্টিং ক্লাব।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে চাটমোহর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা ৫ রানে মোক্তার মোল্লা ক্রিকেট একাদশকে পরাজিত করে।

টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় মোক্তার মোল্লা ক্রিকেট একাদশ। প্রথমে ব্যাট করতে নেমে  বিএসএল স্পোর্টিং ক্লাব ২০ ওভারে সব কটি উইকেট হারিয়ে ১৩৫ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে নিরু সর্বোচ্চ ৩৬ রান করেন। আর মোক্তার মোল্লা ক্রিকেট একাদশের সোহেল ৩ উইকেট লাভ করেন।

জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১৩০ রানে শেষ হয়ে যায় মোক্তার মোল্লা ক্রিকেট একাদশের ইনিংস। দলের পক্ষে মুরাদ করেন ৩৬ রান। আর বিএসএল স্পোর্টিং ক্লাবের নিরু তুলে নেন ৩ উইকেট। ফাইনালে এবং পুরো টুর্নামেন্টে অল রাউন্ডার নৈপুন্যের জন্য বিএসএল স্পোর্টিং ক্লাবের নিরু ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন।

খেলা শেষে অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন চাটমোহর ক্রিকেট একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রেদুয়ানুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম।

চাটমোহর ক্রিকেট একাডেমির উদ্যোগে গত ২৮ জানুয়ারি শুরু হয় জি প্রযুক্তি ডটকম প্রেজেন্টস সিপিএলয়ের চতুর্থ আসর। এতে ৮টি দল অংশ নেয়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //