তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে

চাঁদপুর জেলা বিএনপির লিফলেট বিতরণ

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের দিকনির্দেশনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ সেলিমের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় শহরের স্ট্র্যান্ড রোড চৌধুরী মসজিদ,পালবাজার ব্রিজ চত্বর, পৌরসভা ভবন সড়ক, কালীবাড়ি, কোর্টস্টেশন, বাইতুল আমিন জামে মসজিদ সম্মুখ ও রেলওয়ে হকার্স মার্কেট এলাকায় ব্যবসায়ী ও পথচারিদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এসময় সেলিম উল্লাহ সেলিম বলেন, এক তরফার সংসদ ভেঙে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। জনগণকে সচেতন করতে লিফলেট বিতরণের মাধ্যমে জনগণেরই দাবি তুলে ধরেছি।

তিনি আরও বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ শীর্ষ নেতাদের মামলা প্রত্যাহার করে মুক্তি, অবৈধ নির্বাচন বাতিল এবং একদফার আন্দোলন বেগবান করার লক্ষ্যে এই কর্মসূচি আমরা পালন করছে বিএনপি।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল মিশন, সাংগঠনিক সম্পাদক হাজী মোশারফ হোসেন, শামসুল ইসলাম মন্টু, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, বিএনপি নেতা শাহজালাল শেখ, দীন মোহাম্মদ জিল্লু, আনোয়ার হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সামছুল ইসলাম সূর্য, জেলা ছাত্রদলের সভাপতি ঈমান হোসেন গাজীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //