বিআরডিবি কর্মকর্তা হত্যা: ৬ আসামির জামিন নামঞ্জুর

নোয়াখালীর সদর উপজেলায় পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবির কর্মকর্তা হুমায়ন কবির মুকুল হত্যা মামলার ছয় আসামির জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন এ আদেশ দেন।

মামলায় বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মিনারুল ইসলাম জানান, দুপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি কর্মকর্তা হুমায়ন কবির মুকুল হত্যা আসামি সাহাব উদ্দিন (৩৫), আব্দুল মালিক (৬০) জাহাঙ্গীর (৫৫) সবুজ (৩৮) রায়হান (২৬) রুবেল (৩৮) আদালতে জামিন আবেদন করেন। এরপর বিচারক দুপক্ষের যুক্তিতর্ক শুনে তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, নিহত মুকুল (২৩) বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবির একটি বাড়ি একটি খামার প্রকল্পের নোয়াখালী সেনবাগের মাঠ সহকারী পদে কর্মরত ছিলেন। গ্রেপ্তারকৃত ওমর ও মামলার অপর আসামিরা এলাকার চিহ্নিত মাদক কারবারি। তাদের মাদক কারবারে ভিকটিম বাধা দেওয়ায় ভিকটিমের প্রতি আসামিদের ক্ষোভের সৃষ্টি হয়। গত ১ অক্টোবর সকালে আসামি কালাম ভিকটিমকে প্রকাশ্য বাজারে মেরে ফেলার হুমকি দেয়। পরে একই দিন বেলা ১১টার দিকে সদর উপজেলার সাহেবের হাট বাজারে মুকুলের উপর হামলা করে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের মাথাসহ শরীলের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে মুকুল চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ নভেম্বর সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। এরপর গত ৬ অক্টোবর নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে সুধারাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //