লালমনিরহাটে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ঘুন্টি বাজার ও উপজেলার চৈতার বাজার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় আমিনুর রহমান (৩০) ও সহিদার রহমান (৫০) নামে দুইজন নিহত হয়েছেন।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) অনুমানিক ভোর রাতে চৈতের বাজার এলাকায় ও সকাল সাড়ে ১০টার দিকে উপজেলায় বুড়িমারী ঘুন্টি বাজার এলাকায় এই দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুর রহমান বুড়িমারী গুড়িয়াটারী গ্রামের সোলা মিয়া ছেলে এবং সহিদার রহমান পাটগ্রাম ইউনিয়নের টেপুরগাড়ি গ্রামের ধওলা ছেলে।

পুলিশ জানায়, আমিনুর রহমানসহ ৩জন মোটরসাইকেল যোগে নিজ বাড়ি হতে পাটগ্রামের দিকে যাচ্ছিল। এসময় বুড়িমারী ইউনিয়নের উফারমারা ঘুন্টি বাজারের পাশে একই দিক থেকে আসা লালমনিরহাট গামী ট্রাক (ঢাকা মেট্রো-ট, ৮৪-০৪৭৭) কে অতিক্রম করাকালে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের এক আরোহী ঘটনা স্থলে নিহত হন। এসময় মোটরসাইকেল চালক করিদুল ও মতিজুল গুরুতর আহত হন। 

সংবাদ পেয়ে তাৎক্ষণিক পাটগ্রামের ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ব্যক্তিকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়।

অপরদিকে, সহিদার রহমান উপজেলার চৈতের বাজার থেকে কালিরহাট বাজারে যাচ্ছিল। এসময় বেপরোয়া গতিতে  অজ্ঞাতনামা এক মোটরসাইকেল চালক বেপোরোয়া গতিতে এসে  পথচারী বৃদ্ধ সহিদারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, মৃত সহিদার রহমানের সুরতহাল রিপোর্ট প্রস্তুত সহ যাবতীয় কার্যক্রম শেষে ময়নাতদন্তের লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মৃত ব্যক্তির পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অপর দিকে বুড়িমারী ঘুন্টি বাজার এলাকার সড়ক দুর্ঘটনার বিষয়টি হাইওয়ে পুলিশ তদন্ত করছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //