মানুষের সেবার ক্ষেত্রে কোনো দুর্নীতি নয়: এমপি মহুল

সব দ্বিধা ভুলে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, সততা, আন্তরিকতা ও দক্ষতার সাথে সাধারণ মানুষের সেবা করতে হবে। মানুষের সেবার ক্ষেত্রে কোনো ধরনের দুর্নীতি ও অনিয়ম করা যাবে না।

আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও শ্রেণিপেশার মানুষের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার সাবেক মেয়র সাইদুল করিম মিন্টু।

সাইদুল করিম মিন্টু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সরকারি কর্মকর্তারা জনগণের সেবক। আন্তরিকতার সাথে জনগণের সেবা করতে হবে। ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে সবাই মিলে একসাথে কাজ করতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন এসিল্যান্ড নিরুপমা রায়, ওসি মো. জিয়াউর রহমান, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম শিলু, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহীন ইসলাম, ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা তুষার, আবুল কালাম, বসির উদ্দিন প্রমুখ।

মতবিনিময় সভাশেষে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের এক সভায় উপস্থিত হন সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল ও সাইদুল করিম মিন্টু। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //