টেনে-হিঁচড়ে নিয়ে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।  

গতকাল শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় সুবর্ণচর উপজেলার চরজুবলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঐদিন দুপুরের র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. গোলাম মোর্শেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।  

গ্রেপ্তার আবদুল মান্নান (৩২) হাতিয়ার চানন্দী ইউনিয়নের ভূঁইয়ারচর গ্রামের হাজী মোস্তাফার বাড়ির করিমুল মোস্তফার ছেলে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভুক্তভোগী একজন স্কুল ছাত্রী। ভুক্তভোগীর বাবা এবং ভাই পার্শ্ববর্তী জেলায় কাজকর্ম করায় ওই স্কুলছাত্রী তার মায়ের সাথে বাড়িতে বসবাস করতো। আসামি মান্নান তাদের প্রতিবেশী হয়। ভুক্তভোগী স্কুলে যাওয়া-আসার পথে প্রতিনিয়ত সে উত্ত্যক্ত এবং প্রেম নিবেদন করত। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গত শনিবার রাতে আনুমানিক ১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ভুক্তভোগী তার বসত ঘরের বাইরে বের হন। ওই সময় মান্নান ভুক্তভোগীর মুখ চেপে ধরে টেনে হিঁচড়ে ভুক্তভোগীর ঘরের পাশে থাকা পুকুর পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ভুক্তভোগীর শোরচিৎকারে তার মা এগিয়ে আসলে আসামি পালিয়ে যায়। এ ঘটনার ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে হাতিয়া থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //