গাইবান্ধায় পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, আটক ৩

গাইবান্ধা আঞ্চলিক পাসপোর্ট অফিসে সেবা দেওয়ার ক্ষেত্রে গ্রাহকদের হয়রানি ও দালালদের মাধ্যমে ঘুষ দাবির অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

আজ রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর দুদকের সমন্বিত জেলা কার্যালয় থেকে এনফোর্সমেন্ট টিমের ছয় জন সদস্য এ অভিযান পরিচালনা করেন। 

এসময় পুলিশ ভেরিফিকেশনের নামে অতিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অভিযোগে তিনজনকে হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তারা।

আটকৃতরা হলেন-  সোহেল, কাঞ্চন ও রুবেল নামের তিন যুবক। তাদের সবার বাড়ি গাইবান্ধার সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের বিভিন্ন এলাকায়।

রংপুর দুদক কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফ জানান, সুনির্দিষ্ট অভিযোগ ও গাইবান্ধা পাসপোর্ট অফিস সংক্রান্ত অনিয়মের নিউজের পরিপ্রেক্ষিতে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে টিমের সদস্যরা ছদ্মবেশে সেবা গ্রহীতাদের সঙ্গে কথা বলে হয়রানি ও দালালদের দৌরাত্ম্যের অভিযোগের সত্যতা পান। এছাড়াও ভুক্তভোগীর কাছ থেকে অতিরিক্ত টাকা আদায় কালে তিন দালালকে টাকাসহ হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //