বেনাপোলে পুলিশের পৃথক অভিযান, গ্রেপ্তার ১০

যশোরের বেনাপোলের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে একজন মাদক কারবারি, একজন পরোয়ানাভুক্ত  ও নিয়মিত মামলার আট আসামিসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পোর্ট থানার পুলিশ।

গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। 

মাদকসহ গ্রেপ্তারকৃতরা হলেন- বেনাপোলের সাদীপুর গ্রামের মৃত নবী ছদ্দিনের ছেলে সাহেব আলী (৬৫) ও পরোয়ানাভুক্ত আসামি হলেন একই গ্রামের মাঠপাড়ার মৃত আ. রাজ্জাকের ছেলে শরিফুল ইসলাম (২২)। এছাড়া গ্রেপ্তারকৃত নিয়মিত মামলার আট আসামির নাম ঠিকানা জানা যায়নি। 

পুলিশ জানায়, গোপন খবরে তারা জানতে পারেন বেনাপোলের বড়আঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে পাকা রাস্তার ওপর মাদকের একটি চালান নিয়ে সাহেব আলী নামে মাদক কারবারি অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে ১২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে। পরে ওই মাদক কারবারির স্বীকারোক্তি অনুযায়ী সাদীপুর গ্রামে তার নিজ বাড়ির পিছনে লুকিয়ে রাখা আরো ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। 

অপর এক অভিযানে বেনাপোলের বিভিন্ন এলাকায় থেকে ৮ জন নিয়মিত মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়। 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত সাম্প্রতিক দেশকালকে জানান, মাদকসহ গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে পোর্ট থানায় পৃথক দুইটি মামলা হয়েছে। বাকি আসামিদের একজন গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এবং ৮ জন নিয়মিত মামলার আসামি হওয়ায় তাদের সবাইকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //