মানিকগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের উপরে ট্রাক

মানিকগঞ্জে সামনে পেছনের এক্সেল ভেঙে দুর্ঘটনায় পতিত হয়েছে একটি ট্রাক। এতে রাত একটা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাস্তার একপাশে যান চলাচল ব্যাহত হয়েছে।

আজ শুক্রবার (১ মার্চ) রাত ১টার সময় মানিকগঞ্জের বাসস্ট্যান্ড (রাজ হোটেল সংলগ্ন) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, ঢাকার হেমায়েতপুর থেকে ট্রাকটি (কুষ্টিয়া ট-১১০৫৯৯) কুষ্টিয়ার উদ্দেশ্যে শুক্রবার রাত সাড়ে ১২টায় যাত্রা শুরু করে। রাত ১টার সময় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে এক্সেল ভেঙে নিয়ন্ত্রণ হারায়। এসময় ওভারব্রিজের নিচে রোড ডিভাইডারের উপর আছড়ে পড়ে ট্রাকের সামনের অংশ ভেঙে দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনায় ট্রাকের সামনে পেছনে চাকাগুলো খুলে যায়। ঘটনার সময় রাস্তায় যানবাহন কম থাকায় বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি না হলেও ট্রাকের ড্রাইভার মাসুদ মিয়া গুরুতর আহত হন।

ট্রাকের চালক মাসুদ মিয়া বলেন, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের জন্য আসবাবপত্র নিয়ে হেমায়েতপুর থেকে যাত্রা শুরু করি। মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় এসে ব্রেকে চাপ দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের উপর উঠে যায়। এতে ট্রাকের সামনের অংশ ভেঙে আমার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হয়েছে।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসু জানান ট্রাকটি রাত সাড়ে বারোটার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এতে সামনে ও পিছনের চাকা খুলে যাওয়ায় ট্রাকটি সেখান থেকে অপসারণ করা সম্ভব হয়নি। মেকানিক খবর দেওয়া হয়েছে। চাকা লাগানো হয়ে গেলে, রেকার দিয়ে রাস্তা থেকে সরিয়ে ফেলা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //