কাপ্তাইয়ে ট্রাকের ধাক্কায় কলেজছাত্র নিহত

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় ট্রাক এবং সিএনজি অটোরিকশার সংঘর্ষে মো. ওমর সালেহীন (২৪) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। একই ঘটনায় সিএনজি অটোরিকশাতে থাকা মুকুল চন্দ্র তঙ্গঙ্গ্যা ও মো. শামীম নামে দুই যুবক আহত হন।

আজ রবিবার (৩ মার্চ) দুপুরে উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের সাপছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত কলেজছাত্র রাঙ্গামাটি সরকারি কলেজের গণিত বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র। তিনি কাপ্তাই উপজেলা ইউওনও অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারী মো. আবু তাহেরের একমাত্র ছেলে।

দুর্ঘটনায় আহত মুকুল তঞ্চঙ্গ্যা জানান, তারা রাঙ্গামাটির ঘাগড়াবাজার থেকে কাপ্তাইয়ের বরিছড়ির উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে সাপছড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় গাড়ির ডান পাশে থাকা যুবক ওমর সালেহীন মারাত্মক আঘাত পেয়ে সড়কের ওপর ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলে রক্তাক্ত তার অবস্থায় মৃত্যু হয়। এছাড়া মুকুল তঙ্গঙ্গ্যা ও শামীম আহত হন।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত ট্রাকটির চালকসহ গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) অফিসার ডা. ওমর ফারুক রনি জানান, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //