চুয়াডাঙ্গায় ১ কেজি ৩২০ গ্রাম স্বর্ণসহ নারী আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী ছয়ঘরিয়া গ্রামে চোরাচালান বিরোধী অভিযানে ১ কেজি ৩২০ গ্রাম ওজনের ১১টি স্বর্ণের বারসহ এক নারীকে আটক করেছে বিজিবি। সেই সঙ্গে চোরাচালানী কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আজ রবিবার (৩ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি মেইলে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের স্বর্ণের বারসহ নারীকে আটকের খবর জানান।

আটককৃত নারী হলেন- দামুড়হুদা উপজেলার কামারপাড়া গ্রামের রেজাউল করিমের মেয়ে তাছলিমা খাতুন (২৫)।

ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি আরো জানান, ভারতে স্বর্ণ চোরাচালান হবে এমন খবর পেয়ে ছয়ঘরিয়া গ্রামে বিজিবি সদস্যরা অবস্থান নেয়। এসময় ইজিবাইকযোগে কয়েকজন যাত্রী ওই গ্রামের মধ্যদিয়ে সীমান্তের দিকে যেতে থাকে। ইজিবাইক থামিয়ে যাত্রীদের দেহ তল্লাশি করার সময় আটক নারী তাছলিমা সন্দেহজনক আচরণ করেন। সন্দেহভাজন নারীকে বিজিবি সদস্যরা জিজ্ঞাসাবাদ করলে তিনি তার কোমর থাকা ১ কেজি ৩২০ গ্রাম ১১৩ দশমিক ১৬ ভরি ওজনের ১১টি স্বর্ণের বার বিজিবি টহল দলের সামনে ফেলে দেন। এরপর বিজিবি সদস্যরা তাকে আটক করে।

আটককৃত তাছলিমা খাতুনের বিরুদ্ধে বিজিবি নায়েক মো. দিদার বাদী হয়ে বাদশা দর্শনা থানায় মামলা ও সোপর্দ করা হয়। জব্দ করা স্বর্ণের বারগুলো পরীক্ষার পর নিশ্চিত হয়ে চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //