মহেশখালীতে সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু

কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া পশ্চিমপাড়ায় প্যারাবন কেটে লবণের মাঠ দখলে নিতে দুই পক্ষের গোলাগুলির ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (৩ মার্চ) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত সাদ্দাম হোসেন (৩৮) নামের এই ব্যক্তির মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী।

তিনি জানান , ইতিমধ্যে নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্ত শেষে মহেশখালী নিয়ে আসা হয়েছে। নিহত সাদ্দাম হোসেন (৩৮) সোনাদিয়ার পশ্চিমপাড়ার আনোয়ার পাশার ছেলে।

শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সাইফুল ইসলাম নামের একজনের মৃত্যু হয়। নিহত সাইফুল ইসলাম উপজেলার বড় মহেশখালী মুন্সির ডেইল গ্রামের মৃত গোলাম কুদ্দুসের ছেলে।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, প্যারাবন কেটে লবণের মাঠ দখলে শনিবার বেলা ১১টার দিকে দুই পক্ষের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষ হয়। বড় মহেশখালী ইউনিয়নের জাগিরাঘোনা এলাকার বাসিন্দা মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঙ্গে সোনাদিয়া দ্বীপের পশ্চিম পাড়ার আজিম মিয়া পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে। এতে একজন নিহত ও ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শনিবার ৩ জনকে এবং রবিবার অস্ত্রসহ মোহাম্মদ রাকিব নামের এক যুবককে পুলিশ আটক করেছে। 

ওসি জানান, এ পর্যন্ত এবিষয়ে নিহতের পরিবার বা অন্য কেউ থানায় লিখিত এজাহার দেননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //