শেরপুরে রক্ত সৈনিকদের ব্যতিক্রম আয়োজন

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে শেরপুরে নানা অনুষ্ঠানমালার পাশাপাশি রক্ত সৈনিক বাংলাদেশের আয়োজনে ব্যতিক্রমী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত শেরপুর কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের হল রুমে ইনস্টিটিউটের শতাধিক শিক্ষার্থী রক্তের গ্রুপ নির্ণয় করেন। এছাড়া বেশ কয়েকজন স্বেচ্ছায় রক্তদান করেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আল আমিন রাজু জানায়, আমরা এই ঐতিহাসিক দিনকে স্মরণীয় করে রাখতে শেরপুরের কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউট একটি শাখা উদ্বোধন করেছি এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ করতে এ আয়োজন করেছি। যাতে এখানকার শিক্ষার্থীরা আগামী দিনে মানবতার কাজে এগিয়ে আসতে পারে।

এ বিষয়ে কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাইফুল আজম খান জানান, রক্ত সৈনিক বাংলাদেশের আজকের যে আয়োজন, তা খুবই প্রশংসার। রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানকে উদ্বুদ্ধ করা আগামী প্রজন্মের জন্য খুবই প্রয়োজন। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের এই দিনটি স্মরণীয় রাখতে তাদের উদ্যোগকে সাধুবাদ জানাই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //