লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত

লক্ষ্মীপুরে ড্রামট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহিম (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয় চালক রুবেল (২৬) ও শ্রমিক সাগর।

আজ রবিবার (১০ মার্চ) সকালে ভোলা-বরিশাল মজুচৌধুরী হাট সড়কের লক্ষ্মীপুর যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এদিকে পৃথক স্থানে সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক মহাসড়কের সুতার গোপ্টা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক আব্দুর রহিম সদর উপজেলার মান্দারী ইউনিয়নের উত্তর দুর্গাপুর গ্রামের আবদুল হকের ছেলে। আহত দুইজন একই ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, সকালে মান্দারি বাজার এলাকায় থেকে বালু বহনের জন্য পিক-আপ ভ্যান নিয়ে মজু চৌধুরী হাটে যাচ্ছিলেন চালক রুবেল ও তার সহযোগী (হেলপার) আব্দুর রহিম ও সাগর। এসময় ওই সড়কের যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিক-আপ ভ্যানের তিনজন গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পিকআপ ভ্যানের হেলপার (শ্রমিক) আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। চালক রুবেল ও অপর শ্রমিক সাগরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এম এ সালাম সৌরভ সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //