ভালো কাজে ঐক্যবদ্ধ থাকলে সহায়তা পাওয়া যায়: এমপি মহুল

ঝিনাইদহ-২ আসনের এমপি নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেছেন, আদ্-দ্বীনের চক্ষু সেবা কার্যক্রম মানব সেবার অনন্য উদ্যোগ। যেকোনো ভালো কাজে ঐক্যবদ্ধ থাকলে সেখানে সহায়তা পাওয়া যায়।

গতকাল শনিবার (৯ মার্চ) দুপুরে ঝিনাইদহের হরিণাকুন্ডু পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিনামূল্যে চক্ষু ও ডায়াবেটিস স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে

আদ্-দ্বীন ফাউন্ডেশন তাদের হাসপাতাল সমূহে স্বল্প মূল্যে যে উন্নত চিকিৎসা সেবা প্রদান করছে তাতে কয়েক বছরের মধ্যে এ অঞ্চলের চিত্র পাল্টে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এমপি মহুল।

আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও জাহেদী ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এ স্বাস্থ্য ক্যাম্পের  আয়োজন করা হয়।

আদ্-দ্বীন ফাউন্ডেশন ও জাহেদী ফাউন্ডেশন যৌথভাবে এ অঞ্চলে দরিদ্র মানুষের সেবায় আরো চক্ষু ক্যাম্প এবং ডায়াবেটিস সেবা প্রদানের ইচ্ছা পোষণ করেন ডা. শেখ মহিউদ্দিন। এসময় তিনি তার বক্তব্যে বলেন, মানুষের প্রতিটা সময় অতিবাহিত হওয়া উচিত ভালো কাজ করার নিয়তে।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মুস্তফা কামাল রুশো।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালের ডিজিও কোর্সের কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. হাসানুজ্জামান, হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মশিউর জোয়ার্দার, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সাজেদুল ইসলাম প্রমুখ।

এই স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে সাড়ে ৫০০ রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন চিকিৎসকরা। এর মধ্যে ২০ জনকে বাছাই করে ছানী অপারেশনের জন্য যশোর আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগে নেওয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে নাসের শাহরিয়ার জাহেদী এমপি ডা. শেখ মহিউদ্দিনের সাথে হেলিকপ্টার যোগে অনুষ্ঠানস্থলে অবতরণ করলে আয়োজকরা তাদের উঞ্চ অভ্যর্থনা জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //