বেনাপোলে হিজড়াকে জবাই করে হত্যা, আটক ১

বেনাপোলের কাগজপুকুর গ্রামের রেশমা (৩২) নামে এক হিজড়াকে জবাই করে হত্যা করে মাটি চাপা দেওয়ার অভিযোগ উঠেছে ফারুক হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তাকে আটক করেছে পুলিশ।

আটক ওই ব্যক্তি বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের নুর ইসলামের ছেলে।

আজ সোমবার (১১ মার্চ) বিকেলে কাগজপুকুর গ্রামের প্রাইমারী স্কুলের প্রাচীরের পাশ থেকে মাটি চাপা অবস্থায় রেশমার মরদেহ উদ্ধার করা হয়। 

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের হয়ে কাজ করতেন রেশমা। এসব মালামাল বেনাপোল থেকে যশোরসহ বিভিন্ন জেলায় পাচার করতেন। আজ সকালে স্থানীয় লোকজন ওই স্কুলের প্রাচীরের পাশে উচু মাটির ঢিবি দেখতে পেয়ে তাদের সন্দেহ হলে পুলিশকে খবর দিলে ঘনটাস্থলে গিয়ে পুলিশ মাটি খুড়ে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, আজ বিকেলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কাগজপুকুর গ্রাম থেকে জবাই করা অবস্থায় এক হিজড়ার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফারুক হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। হত্যার কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //