সাংবাদিক রানাকে কারাদণ্ডের প্রতিবাদে নেত্রকোণায় মানববন্ধন

দেশ রূপান্তর পত্রিকার শেরপুর জেলার নকলার উপজেলা প্রতিনিধি শফিউজ্জামান রানা তথ্য চাওয়ার ঘটনায় মিথ্যা অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে নেত্রকোণায় মানববন্ধন করা হয়েছে। 

গতকাল সোমবার (১১ মার্চ) দুপুরের দিকে নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সামনের সড়কে সাংবাদিক সমাজের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

নেত্রকোণা জেলা প্রেসক্লাবে সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরীর সভাপতিত্বে ঘণ্টা ব্যাপী এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে দেশ রূপান্তরের নেত্রকোণা জেলা প্রতিনিধি নূরুল আলম কামালের সঞ্চালনায় বক্তব্য দেন, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খান, সমকালের নেত্রকোণা জেলা প্রতিনিধি খলিলুর রহমান শেখ ইকবাল, বাংলাদেশ প্রতিদিন ও সময় টিভির নেত্রকোণা জেলা প্রতিনিধি আলপনা বেগম, প্রথম আলোর নেত্রকোণা জেলা প্রতিনিধি পল্লব চক্রবতী, একুশের টিভির নেত্রকোণা জেলা প্রতিনিধি মনোরঞ্জন সরকার, মাই টভির নেত্রকোণা জেলা প্রতিনিধি আনিসুর রহমান, কালবেলা ও চ্যানেল ২৪ নেত্রকোণা জেলা প্রতিনিধি হানিফ উল্লাহ আকাশ, বৈশাখী টেলিভিশন নেত্রকোণা জেলা প্রতিনিধি সানাউল হক সানি, প্রতিদিনের সংবাদ নেত্রকোণা জেলা প্রতিনিধি আব্দুর রহমান, এখন টেলিভিশনের নেত্রকোণা জেলা প্রতিনিধি রিফাত আহমেদ রাসেল, এসটিভি নেত্রকোণা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও ঢাকা পোস্টের নেত্রকোণা জেলা প্রতিনিধি মুন্না দেবনাথ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা, দেশ রূপান্তরের সাংবাদিক শফিউজ্জামান রানার অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি আহ্বান জানান। ক্ষমতার অপব্যবহার করে প্রশাসনিক শৃঙ্খলা ভঙ্গ করায় শেরপুর জেলার নকলা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিনের প্রত্যাহারসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করে শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //