শ্রীমঙ্গলে বাগানের ফসল লুট ও গাছ কাটার অভিযোগ

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শাহীবাগ আবাসিক এলাকার বাসিন্দা মো. আনোয়ার হোসেনের মালিকানাধীন ৩নং সদর ইউনিয়নের দিলবরনগর গ্রামে লেবু, আনারস বাগানে জোরপূর্বক প্রবেশ করে বসবাসরতদের হাত-পা বেঁধে ফসল লুটপাট ও সুপারি গাছসহ বিভিন্ন ফলের গাছ কেটে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি সাধনের অভিযোগ উঠেছে।

আজ বুধবার (১৩ মার্চ) সকাল ১১টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বাগান মালিক মো. আনোয়ার হোসেন।

লিখিত বক্তব্যে মো. আনোয়ার হোসেন জানান, গত ১১ মার্চ সোমবার রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত ৩ ঘন্টাব্যাপী তাণ্ডব চালিয়ে বাগানের প্রায় ৫০টি সুপারি গাছ, লেবু ও আনারসসহ বিভিন্ন প্রজাতির ফলের বৃক্ষ কর্তন করে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি করে। এছাড়াও বাগানের লেবু, আনারস সুপারিসহ বিভিন্ন ফল- লুটে নিয়ে আরো প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত করেছে।

এ ঘটনায় দিলবরনগর গ্রামের মৃত লক্ষীরাম দেববর্মা এর ছেলে নরেশ দেববর্মার (৬২) নেতৃত্বে তার ছেলে সুমন দেব বর্মা (৪০) ও শিমুল দেব বর্মা (৩৮), হরিমনের ছেলে রাজেশ দেব বর্মাসহ অজ্ঞাত নামা আরো ৩০/৩৫ জনকে দায়ী করে শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত আনোয়ার হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে, নরেশ দেবমর্বা ঘটনার সাথে নিজে জড়িত থাকার কথা অস্বীকার করেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে, তদন্ত শেষ হওয়ার পর দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //