শেরপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই

দুইদিনের ব্যবধানে শেরপুরে আবারো চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে জেলার নালিতাবাড়ী উপজেলার ঘাকপাড়া এলাকা থেকে মোশারফ হোসেন (৪২) নামে আরো এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ইফতারে পর বাড়ি থেকে বাজার করতে বেড়িয়ে অটোরিকশাসহ নিখোঁজ হন মোশারফ। নিহত মোশারফ পিঠাপুনি গ্রামের সাফায়েত উল্লাহর ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কাকরকান্দি গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক মোশারফ হোসেন অন্যান্য দিনের মতো বিকেলে বাড়ি ফিরে সন্ধ্যায় পরিবারের সবাইকে নিয় ইফতার করেন। এরপর ওষুধ ও বেগুন কেনার জন্য নিজের অটোরিকশা নিয়ে কাকরকান্দি বাজারে যান।

রাত সাড়ে এগারোটা পর্যন্ত বাড়ি না ফেরায় স্ত্রী মাহমুদা বাড়ির লোকদের জানান এবং মোশারফের ব্যবহৃত মোবাইলে কল দিলে ফোনটি বন্ধ পান। পরে সকালে আত্মীয়-স্বজন মিলে আশপাশের এলাকায় খুঁজতে থাকেন।

এদিকে মোশারফকে না পেয়ে মামা শ্বশুর শফিকুল নিজের ফেসবুক টাইমলাইনে মোশারফের ছবিসহ সন্ধান চেয়ে পোস্ট করলে অপরিচিত নাম্বার থেকে ফোন আসে। ওই নাম্বার থেকে ঘাকপাড়া এলাকার জনৈক ব্যক্তি ঘাকপাড়া পাকা সড়কের পাশে ধানক্ষেতে একটি মরদেহ পাওয়া গেছে তা তাদের হারানো লোক কি না যাচাই করতে বলেন। ফোন পেয়ে ঘটনাস্থলে গেলে মরদেহটি মোশারফের বলে শনাক্ত করেন তিনি।

স্থানীয় লোকজন জানান, সকালে ঘাকপাড়া-মন্ডলিয়াপাড়া পাকা সড়কের পাশে ধানক্ষেতে অপরিচিত একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এসময় মরদেহের গলায় গামছা পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্যরা অটোরিকশা চালক মোশারফকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে রেখে তার অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণসহ অপরাধীদের শনাক্ত করতে কাজ চলছে।

এর আগে গত ১১ মার্চ রাতে জেলার নকলা উপজেলার দক্ষিণ নকলা এলাকার অটোরিকশা চালক আসাদুজ্জামান নিখোঁজ হলে ১২ মার্চ তার মরদেহ মাটিচাপা দেওয়া অবস্থায় নকলা-নালিতাবাড়ী মহাসড়কের চেপাকুড়ি ব্রিজ এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। একই দিন ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //